• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

অপহরণের এক সপ্তাহ পর কিশোরের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৫:৩৭
A week after the abduction, the teenager's wounded, body was recovered, rtv news, rtv news
ছবি আরটিভি নিউজ

অপহরণের সাত দিন পর চুয়াডাঙ্গার যদুপরে শাকিল আহমেদ (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে সদর উপজেলার যদুপুর গ্রামের মোল্লাবাড়ীর আম বাগানের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাকিল আহমেদ একই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুসের ছেলে। তার মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ওই ঘটনায় মূল পরিকল্পনাকারীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে যদুপুর গ্রামের মোল্লাবাড়ীর আম বাগানের ভেতর থেকে কিশোর শাকিলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, শাকিলের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা, মুখ ও হাতসহ একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ওই ঘটনায় মূল পরিকল্পনাকারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। প্রেস ব্রিফিং করে ঘটনার বিস্তারিত জানাবেন পুলিশ সুপার।

নিহত শাকিল আহমেদের মা শেফালী খাতুন জানান, দুই ভাই-বোনের মধ্যে শাকিল বড়। তিনি এলাকায় রাজমিস্ত্রী ও মাছের ব্যবসা করতো। গেল ১৯ ডিসেম্বর সন্ধ্যায় বাড়িতে ভাত খাচ্ছিল শাকিল। পরে অজ্ঞাতনামা এক ব্যক্তি তার কাছে ফোন করে। ভাত খাওয়া রেখে বাড়ি থেকে বের হয় সে। পরে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। শাকিলের ফোনও বন্ধ পাওয়া যায়। ২১ ডিসেম্বর পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তার কাছে ফোন করে অপহরণকারীরা। টাকা না দিলে শাকিলকে খুন করার হুমকিও দেয় অপহরণকারীরা। আজ দুপুরে মোল্লাবাড়ীর আম বাগানের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামের লোকজন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা
বাণিজ্য সম্প্রসারণে মিশর-বাংলাদেশ বৈঠক 
মালয়েশিয়ায় ১০ বাংলাদেশি আটক
কালবৈশাখীতে বসতঘরের ওপর গাছ পড়ে মা-ছেলের মৃত্যু
X
Fresh